• রাত ১২:৪৯ মিনিট মঙ্গলবার
  • ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে জামপুরে স্বেচ্ছাসেবক দলের কার্যালয় উদ্বোধন সোনারগাঁয়ে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস সোনারগাঁয়ে শেখ হাসিনা ও শেখ রেহেনাসহ ১৭৯ জনের বিরুদ্ধে মামলা সোনারগাঁয়ে ৬টি অটোরিক্সা চুরি, গ্যারেজ মালিকের সিনাজুড়ি সোনারগাঁয়ে হত্যার হুমকি পেয়ে মসজিদ ছাড়লেন ইমাম সোনারগাঁয়ে বাংলাদেশ জামায়াত ইসলামী শাখার গণসংযোগ সোনারগাঁয়ে সংখ্যালঘু সম্প্রদায় নিয়ে মিথ্যা সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ সোনারগাঁয়ে মসজিদের জমি আত্মসাৎ এর অভিযোগে মানববন্ধন সোনারগাঁয়ে সমন্বয়কদের বিরুদ্ধে সমন্বয়কদের কড়া হুসেয়ারী অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগে নোয়াগাঁও ইউপি কার্যালয়ে তালা সোনারগাঁয়ে চাঁদা না দেওয়ায় গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, বাড়িঘর ভাঙচুর ও লুটপাট সোনারগাঁয়ে ভূমি রেজিষ্ট্রেশন ফি কমানোর জন্য রাজস্ব বোর্ডে স্মারকলিপি সোনারগাঁয়ে প্রবাসীর বাড়ী থেকে ১১’শ কেজি রড চুরি সোনারগাঁয়ে সবজি ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই সোনারগাঁ সরকারী কলেজের অধ্যক্ষকে ফুলের মালা দিয়ে কলেজে ফেরালেন শিক্ষার্থীরা সোনারগাঁয়ের শ্রেষ্ঠ সহকারী শিক্ষক আমিনুল ইসলাম ২৭ মামলার শিকার বিএনপি নেতাকে পিটিয়ে আহত করলো আওয়ামীলীগ নেতারা সোনারগাঁয়ে ব্যবসায়ীর বাড়িতে ফের প্রতিপক্ষের হামলা ভাঙচুর ও লুটপাট শিক্ষা প্রতিষ্ঠানে ম্যানেজিং কমিটি: যোগ্যতা নাকি রাজনৈতিক প্রভাব সোনারগাঁয়ে শাওন হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন
সোনারগাঁয়ে জমি সংক্রান্ত বিরোধের জের ৫ জনকে পিটিয়ে আহত, মুরগীর খামার ভাংচুর

সোনারগাঁয়ে জমি সংক্রান্ত বিরোধের জের ৫ জনকে পিটিয়ে আহত, মুরগীর খামার ভাংচুর

Logo


নিউজ সোনারগাঁ টু্য়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে গতকাল  সোমবার দুপুরে উপজেলার সাদিপুর ইউনিয়নের বড় বাড়ী এলাকায় একই পরিবারের ৫জনকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। এ সময় হামলাকারীরা একটি মুরগীর খামারে ব্যাপক ভাংচুর চালায়।
মামলায় আহত আইবুর রহমান (৬০) জানান, উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান সমর্থক সাদিপুর ইউনিয়ন বিএনপির যুগ্ম আহ্বায়ক প্রতিপক্ষ শহিদুল্লাহর সাথে দীর্ঘদিন যাবত মামলা চলমান রয়েছে। সম্প্রতি এ মামলার রায় আমাদের পক্ষে আসে। এতে ক্ষিপ্ত হয়ে সোমবার দুপুরে ইব্রাহিম ও সাদিপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বিএনপির সভাপতি আকাশ মাহমুদ শহিদুল্লাহ সহ ৩০/৪০ জনের একটি দল অতর্কিতভাবে লাঠি সোটা নিয়ে মুরগীর ফার্মে হামলা চালায়। এ সময় বাধাঁ দিতে গেলে তারা আইবুরের স্ত্রী সাফিয়া বেগম(৫০), ছোট ছেলে জেলা ছাত্রদলের সাবেক সহ অর্থ সম্পাদক সাদ্দাম হোসেন(২৪), তার স্ত্রী ইভা আক্তার(২১) ও ছোট বোন জেসমিন আক্তার সুর্বনা(২২) কে বেধড়ক পিটিয়ে আহত করে। পরে হামলাকারীরা মুরগীর খামারে ভাংচুর করে। হামলার খবর পেয়ে আইবুরের বড় ছেলে পুলিশ কর্মকর্তা আতাউর রহমান বাড়ীতে আসলে হামলাকারীরা তাকেও অবরুদ্ধ করে রাখে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
এ ব্যাপারে হামলাকারী ইব্রাহিমের সাথে যোগাযোগ করলে তাকে পাওয়া যায়নি।


Logo